মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১

modhura
Aporup Bangla

৬ কেজি ওজন কমালেন অভিনেত্রী দীঘি

বিনোদন

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ২২:০৬, ৯ জানুয়ারি ২০২৩

সর্বশেষ

৬ কেজি ওজন কমালেন অভিনেত্রী দীঘি

প্রার্থনা ফারদিন দীঘি

‘গত জন্মদিনের আগে থেকেই আমি চেষ্টা করছিলাম ওজন কমানোর। সে সময় চার কেজি কমেছিলাম। সম্প্রতি আরও দুই কেজি ঝরিয়ে মোট ছয় কেজি ওজন কমেছে। আর দুই কেজি কমলেই আমার ওজন পারফেক্ট হবে’-ছয় কেজি ওজন কমিয়ে কথাগুলো বলছিলেন ঢাকাই সিনেমার নায়িকা প্রার্থনা ফারদিন দীঘি।

সোমবার (৯ জানুয়ারি) বিকেলে দীঘি বলেন, ‘আমার খুব ইচ্ছা ছিল, চেষ্টা ছিল। সেটারই ফল পেয়েছি। গত কয়েক মাসে যেখানেই গেছি ডায়েটটা খুব মেইনটেইন করেছি। যার জন্য হয়তো পেরেছি। আরও ‍দুই কেজি কমার পর সেটা ধরে রাখলেই আমার চলবে। কিছুদিন আগে দীঘি ফেসবুকে জানিয়েছিলেন, তিন বছর ধরে ইন্ডাস্ট্রির সিন্ডিকেটের কবলে পড়ে অসুস্থ হয়ে পড়েছেন।

ওই পোস্টে জানা যায়, দীঘি নানা সময়ে ইন্ডাস্ট্রির রাজনীতির শিকার হয়েছেন। তাকে কাস্ট করার পরও বাদ দিয়ে অন্যকে নেওয়া হয়েছে। এরপর বিষয়টি নিয়ে কথা বলেন নির্মাতা রায়হান রাফী। রাফী দীঘির শরীর নিয়েও কথা বলেন।

ভক্ত ও নেতিজেনরা বিষয়টিকে বডি শেমিং হিসেবে আখ্যায়িত করেছিলেন। তবে দীঘি এবার ওজন কমিয়ে সবাইকে চমকে দিয়েছেন। শিগগিরই আরটিভির ওয়েব সিরিজ ‘ফেরা’র কাজ শুরু করবেন দীঘি।

সুমন ধরের পরিচালনায় যেখানে তার নায়ক ইয়াশ রোহান। এই ওয়েব সিরিজেই দেখা যাবে দীঘির নতুন লুক। প্রসঙ্গত, পূর্ণাঙ্গ নায়িকা হিসেবে দীঘির অভিষেক হয় ২০২১ সালে। তার প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। এরপর দীঘিকে দেখা গেছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায়।

এনসি/

সর্বশেষ