বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

modhura
Aporup Bangla

পোস্টার উন্মোচন ও ট্রেইলার প্রকাশে সিয়াম-পরীমনি

বিনোদন

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১৫:২৫, ২১ ডিসেম্বর ২০২২

সর্বশেষ

পোস্টার উন্মোচন ও ট্রেইলার প্রকাশে সিয়াম-পরীমনি

সিয়াম-পরীমনি

দেশবরেণ্য লেখক ড. মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে সিনেমা নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নামে সিনেমায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পরীমণি। মঙ্গলবার (২০ ডিসম্বের) রাতে রাজধানীর মহিলা সমিতিতে অনুষ্ঠিত হয় সিনেমাটির পোস্টার উন্মোচন ও ট্রেইলার প্রকাশ অনুষ্ঠান।

সেসময় উপস্থিত ছিলেন সিয়াম-পরী। অনুষ্ঠানের এক পর্যায়ে দর্শক সারিতে সিয়ামের কোলে পরীমণি ও রাজ দম্পতির ছেলে রাজ্যকে দেখায় যায়। মঞ্চে উঠে পরীমণি বলেন, ‘‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ একটি শিশুতোষ সিনেমা। আর আমরা যখন এ ধরণের সিনেমায় অভিনয় করি তখন নিজেরাই শিশু হয়ে যাই।

আজকে এখানে আমি আমার ছেলে নিয়ে এসেছি। সে অনেকক্ষণ সিয়ামের কোলে ছিল। রাজ্যকে কোলে নিয়ে সিয়ামও খুব আনন্দ করছিল।’ পরী আরও বলেন, ‘আমার ছেলেকে নিয়ে হলে গিয়ে ‘‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’’ দেখব। আমি চাই রাজ্যের সুন্দর মুহুর্তগুলো স্মৃতি হিসেবে রেখে দিব। সে যখন বড় হবে তখন তাকে দেখাব যে, তোমার আব্বু-আম্মু ও তোমার যারা শুভাকাঙ্খী আছেন তারা তোমাকে এই সুন্দর স্মৃতিটা উপহার দিয়েছে।

অনুষ্ঠানের এক পর্যায়ে সিয়াম ও পরীকে মঞ্চে ডাকা হয়। দু’জনেই একসঙ্গে মঞ্চের দিকে যাচ্ছিলেন। এসময় সিয়ামের দিকে হাত বাড়িয়ে দেন পরীমণি। কিন্তু সিয়াম হাত না ধরে পরীকে হাসি মুখে পরীকে বলেন, ‘তুমিই তো বলেছ, আমি অন্য নায়িকার হাত ধরি না।

 এ কথা বলে হাসতে হাসতে মঞ্চে ওঠে যান সিয়াম। পরীও এ নায়কের ঠাট্টা গ্রহণ করেন এবং হাসতে হাসতে মঞ্চে ওঠেন। কিছুদিন আগে ‘দামাল’ সিনেমা মুক্তির আগে প্রচারণায় গিয়ে পরীর স্বামী অভিনেতা শরিফুল রাজ অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের হাত ধরেছিলেন। আর পাশেই দাঁড়িয়ে ছিলেন অভিনেতা সিয়াম আহমেদ। কিন্তু সে কোনো নায়িকার হাত ধরেননি।

এ নিয়ে পরী সেই ছবি ফেসবুকে শেয়ার দিয়ে স্ট্যাটাসও দেন- ‘সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা-চটকি করতে দেখি নাই কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে।’ এ নিয়ে জলঘোলা কম হয়নি।

এনসি/

সর্বশেষ