বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

modhura
Aporup Bangla

আমার সঙ্গেই কেন এমন হয়? দিশা পাটানি

বিনোদন

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১৪:১৮, ৫ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৪:২৪, ৫ ডিসেম্বর ২০২২

সর্বশেষ

আমার সঙ্গেই কেন এমন হয়?  দিশা পাটানি

দিশা পাটানি ছবি- ইন্টারনেট

নিজের মেধা আর পরিশ্রম দিয়ে বলিউডে বেশ শক্ত অবস্থান তৈরি করেছেন দিশা পাটানি। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কয়েকটি বিগ বাজেটের সিনেমার কাজ। পাশাপাশি শোনা যাচ্ছে দক্ষিণী সিনেমাও যাত্রা শুরু করছেন।

যেখানে ভিন্ন এক দিশাকে উপস্থাপন করতে যাচ্ছেন তিনি। শুধু এই কাজটি নয়, প্রতিটি সিনেমাতেই নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেন দিশা।চরিত্রের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে পরিশ্রমেরও কমতি রাখেন না।ফলে একাধিকবার দুর্ঘটনার শিকারও হয়েছেন তিনি। এবারও তেমন খবরে শিরোনামে এলেন দিশা।

পায়ে চোট পেয়েছেন তিনি! যে কারণে কিছুদিন তাকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। বিষয়টি নিয়ে খুবই মর্মাহত দিশা এবং তার ভক্তরা।সম্প্রতি নিজের পায়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, গামলায় বরফ-জল নিয়ে তাতে ডান পায়ের পাতা ডুবিয়ে চেয়ারে বসে আছেন দিশা পটানি।

ছবির নিচে তিনি লিখেছেন

আমি কী এক সপ্তাহের জন্য আঘাত মুক্ত হতে পারি? কেন আমার সঙ্গে এমন হয়? সঙ্গে জলভরা চোখের ইমোজি দিলেন নায়িকা। তার পরের ছবিতে শুশ্রুষার পরের ধাপ। চিকিত্সার প্রয়োজনে বিশেষ ধরনের ব্যান্ডেজে শক্ত করে জড়ানো দিশার ডান পা। কীভাবে চোট পেয়েছেন এবার, তা অবশ্য বলেননি।প্রায়শই পা নিয়ে ভুগতে দেখা যায় দিশাকে। কয়েক মাস আগেই নাচতে গিয়ে গোড়ালি ঘুরে গিয়েছিল তার।সেই আঘাত পাওয়া অংশেই আবার চোট লেগে থাকতে পারে, তেমনই আভাস দিলেন অভিনেত্রী। ব্যান্ডেজ জড়ানো পায়ের ছবি দিয়ে লিখেছেন, ‘উপশমের পদ্ধতি সেই একই।

এনসি/

সর্বশেষ