মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১

modhura
Aporup Bangla

চসিক কার্যালয়ে ঢুকে প্রকল্প পরিচালককে মারধর

দেশজুড়ে

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১৭:০৪, ৩০ জানুয়ারি ২০২৩

সর্বশেষ

চসিক কার্যালয়ে ঢুকে প্রকল্প পরিচালককে মারধর

ছবি- ইন্টারনেট

নগরীর টাইগারপাসে চট্টগ্রাম সিটি করপোরেশনের অস্থায়ী কার্যালয় ভবনের ৪ তলায় প্রকল্প পরিচালকের কক্ষে ভাঙচুর ও মারধরের ঘটনায় ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ১০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে খুলশী থানা পুলিশ।

ঘটনার পর গত রবিবার রাতে খুলশী থানায় চসিকের নিরাপত্তা কর্মকর্তা মো. কামাল উদ্দিন বাদী হয়ে এই মামলা করেন। এর আগে বিকাল পৌনে ৪টার দিকে আড়াই হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্পের পরিচালক প্রকৌশলী গোলাম ইয়াজদানীর ৪১০ নম্বর কক্ষে হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় গ্রেপ্তরকৃতরা হলেন, সঞ্জয় ভৌমিক ওরফে কংকন, সুভাষ মজুমদার, নাজমুল হাসান ফিরোজ ও মাহমুদ উল্লাহ।

খুলশী থানার ওসি সন্তোষ কুমার চাকমা জানান, প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীর কক্ষ ভাঙচুর ও মারধরের ঘটনায় মামলা দায়ের করা করেছে। এ ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে ৩ জন মামলার আসামি। ঘটনায় জড়িত থাকার অভিযোগে অপর ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশের তথ্য মতে, চসিকের মামলায় অভিযুক্তরা হলেন, এস.জে ট্রেডার্সের মালিক সাহাব উদ্দিন, শাহ আমানত ট্রেডার্সের কংকন, মাসুদ এন্টারপ্রাইজের মো. ফেরদৌস, শাহ আমানত ট্রেডার্সের সুভাষ, মেসার্স খান করপোরেশনের হাবিব উল্লাহ খান, নাজিম এন্ড ব্রাদার্সের নাজিম, মেসার্স রাকিব এন্টারপ্রইজের ফিরোজ, ফরহাদ, ইফতেখার এন্ড ট্রেডার্সের ইউসুফ ও জ্যোতি এন্টারপ্রাইজের আশিষ বাবু।

এনসি/

সর্বশেষ