১৬ মাস পর শুটিংয়ে ফিরছেন ঈশিতা | বিনোদন | Aporup Bangla | বাংলার প্রতিধ্বনি

১৬ মাস পর শুটিংয়ে ফিরছেন ঈশিতা

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ৩১ মে ২০২১ ২২:৫২ আপডেট: ২৩ জুন ২০২১ ০৮:৩২

অপরূপ বাংলা প্রতিবেদক | প্রকাশিত: ৩১ মে ২০২১ ২২:৫২

UCBL

অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতা

দেশের নন্দিত ও জনপ্রিয় অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতা ১৬ মাস ধরে অভিনয়ের বাইরে। সর্বশেষ গত বছরের জানুয়ারিতে ‘ইতি, মা’ এবং ‘কেনো’ শিরোনামের দুটি নাটকে কাজ করেছিলেন তিনি। এরপর থেকে করোনার কারণে ঘরবন্দি হয়ে যান। প্রায় দেড় বছর পর আবারও ক্যামেরার সামনে দাঁড়ালেন গুণী এই ঈশিতা।

রোববার (৩০ মে) তিনি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শেষ করেছেন। নাম ‘নট আউট’; এটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। ঈশিতা ছাড়াও এতে অভিনয় করেছেন ওয়াহিদা মল্লিক জলি, খাইরুল বাশার প্রমুখ। আসছে ঈদে একটি বেসরকারি টেলিভিশন ও ইউটিউব চ্যানেলে এটি প্রচারিত হবে।ঈশিতা বলেন, ‘গত বছরের জানুয়ারিতে কাজ করেছিলাম। এরপর করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় ঘরবন্দি হয়ে যাই। আমার মনে হয়ে কাজের চেয়ে এই সময়টায় আমাদের নিরাপদ থাকা, সুস্থ থাকাটা বেশি জরুরি। তারপরও ভয়ে ভয়ে এই কাজটা করেছি। পারিবারিক একটি প্রেক্ষাপটের ওপর গল্পটি তৈরি করেছেন আরিয়ান। তার কাজের ধরণও আমার পছন্দ হয়েছে।’

উল্লেখ্য, অভিনয়ের পাশাপাশি সময় সুযোগ বুঝে গানও করে থাকেন ঈশিতা। করোনাকালে একাধিক নতুন গানে শোনা গেছে তার কণ্ঠ। ঈশিতার ছেলে জাবিরের বয়স এখন এগার বছর। মায়ের মতো তারও ঝোঁক গানের দিকে। সে এরইমধ্যে গিটার বাজানো শিখেছে। অন্যদিকে ঈশিতার কন্যা আজরিনের বয়স এখন পাঁচ।




আপনার মূল্যবান মতামত দিন:


Top