পরীক্ষার কারণে বিরতি নিচ্ছেন দীঘি | বিনোদন | Aporup Bangla | বাংলার প্রতিধ্বনি
ঢাকা | রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮
বিনোদন

পরীক্ষার কারণে বিরতি নিচ্ছেন দীঘি

অপরূপ বাংলা বিনোদন

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২১ ০৫:৪৬ আপডেট: ২৪ অক্টোবর ২০২১ ২০:৩৩

অপরূপ বাংলা বিনোদন | প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২১ ০৫:৪৬


চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি

উচ্চ মাধ্যমিক পরীক্ষাকে সামনে রেখে হাতে থাকা সিনেমার শুটিং সামলে কিছুদিনের জন্য বিরতি নেবেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। পরীক্ষা শেষে আরো কয়েকটি সিনেমায় যুক্ত হওয়ার পরিকল্পনার কথা জানালেন তিনি।

আগামী ২ ডিসেম্বর থেকে এইচএসসি পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। রাজধানীর স্ট্যামফোর্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় বসছেন দীঘি। এ প্রসঙ্গে তিনি জানান, কয়েকটি সিনেমার প্রস্তাব পেলেও পরীক্ষার বিষয়টি মাথায় রেখে তিনি এখনো শিডিউল দেননি। হাতে থাকা সিনেমার শুটিং শেষ করে পরীক্ষার আগে কিছুদিনের জন্য বিরতিতে যাবেন তিনি।

শুটিং ও এইচএসসির পড়াশোনার সমন্বয় কীভাবে করছেন এমন প্রশ্নের জবাবে দীঘি বলেন, ‘আমি চেষ্টা করছি, এক্সামের আগে যতটুকু সময় আমি কাজে দিতে চাচ্ছি সেই সময়ের মধ্যে কাজগুলো শেষ করার কিংবা এগিয়ে নেয়ার চেষ্টা করছি। তারপর এক্সামের জন্য কিছুদিনের ছুটি তো লাগবেই; এক্সামের পরে আবার হয়তোবা জয়েন করা হবে।’

উল্লেখ্য, বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় ও বলিউড নির্মাতা শ্যাম বেনেগালের পরিচালনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক সিনেমা ‘বঙ্গবন্ধু’র শুটিং শেষ করেছেন দীঘি; এতে বঙ্গবন্ধুর স্ত্রী ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

এদিকে কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে ‘শ্রাবণ জোৎস্নায়’ নামে আরেক চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন দীঘি। ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিতব্য সিনেমাটি পরিচালনা করছেন পরিচালক আবদুস সামাদ খোকন।

দীঘি জানান, ১৪ অক্টোবর থেকে সিনেমাটির শুটিংয়ে অংশ নেবেন তিনি। এছাড়াও কয়েকটি সিনেমার প্রস্তাব পেলেও শিডিউল দিতে পারছেন না বলে জানালেন তিনি।




আপনার মূল্যবান মতামত দিন:


Top