শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

modhura
Aporup Bangla

ফেসবুকে আমি কোনো পরিচালকের নাম উল্লেখ করিনি: দীঘি

বিনোদন

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৩৯, ১৬ ডিসেম্বর ২০২২

সর্বশেষ

ফেসবুকে আমি কোনো পরিচালকের নাম উল্লেখ করিনি: দীঘি

চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি

সম্প্রতি এই অভিনেত্রী নিজের ফেসবুকে নাম উল্লেখ না করে নির্মাতাদের ঈঙ্গিত করে একটি স্ট্যাটাস দেন। যেখানে নির্মাতাদের পেশাদারিত্ব ও সিন্ডিকেট নিয়ে নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করেন তিনি। বারবার প্রতারিত হয়ে তিনি শারীরিক ও মানসিকভাবে ভেঙেও পড়েছেন বলে জানান দীঘি। তার স্ট্যাটাস নিয়ে একাধিক গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে নির্মাতা রায়হান রাফি বিষয়টি নিয়ে কথা বলেন।

নিজের ফেসবুক স্ট্যাটাসের জবাবে নির্মাতা রায়হান রাফির বক্তব্য প্রসঙ্গে জানতে চাইলে চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি বলেন। ‘ফেসবুক স্ট্যাটাসে কিন্তু আমি কোনো পরিচালকের নাম বলিনি। আমার সঙ্গে এমন ঘটনা গত কয়েক বছর ধরে অনেক পরিচালকই করেছেন। অথচ তিনি (রায়হান রাফী) ভেবে নিলেন তাকে নিয়ে স্ট্যাটাস দিয়েছি এবং আমার নাম উল্লেখ করে বক্তব্য দিচ্ছেন। হয়তো নিজের অপরাধবোধ আছে বলেই এমন করে বলছেন।

রাফি বলেন, ‘দীঘি নিজেই আমার সঙ্গে কথা বলে অভিনয় করার আগ্রহ প্রকাশ করেছে। ছবির ব্যাপারে দীঘির সঙ্গে আমার সঙ্গে কথা বলেছে, আমার অফিসে এসেছে। এর মানে এই নয় যে তাকে চূড়ান্ত করা হয়েছে। একটি চরিত্রের জন্য একাধিকজনের সঙ্গে কথা হতে পারে, চূড়ান্ত একজন হবে এবং তার সঙ্গে লিখিত চুক্তি হবে। দীঘির সঙ্গে তো আমার কোনো লিখিত চুক্তি হয়নি। তাকে আমার চরিত্রের জন্য উপযুক্ত মনে হয়নি, ফলে তার সঙ্গে যোগাযোগ করিনি।

দীঘিকে ছোট ছোট ভিডিও বানানো (টিকটক) বন্ধ করতে হবে, অভিনয়ে মনোযোগী হতে হবে।  রাফির এমন কথার জবাবে দীঘি বলেন, ‘আমি প্রমাণ দিতে পারব সেই পরিচালক নিজে থেকেই আমার সঙ্গে কাজ করতে চেয়েছেন। ওনার অফিসে নিজেই ডেকেছেন। তখন আমাকে বলেছেন, সব ঠিক আছে।

প্রযোজকের কিছু বিষয় আছে সেটা ঠিক হলেই আমরা শুটিংয়ে যাব। আমার ডেট ফাঁকা রাখতে বলেছেন। আমি আমার ডেট ফাঁকা রেখেছি। এরপর আমি তাকে (রায়হান রাফী) অনেকবার ফোন দিয়েছি কিন্তু তিনি ফোন ধরেননি। আমাকে মৌখিকভাবে চূড়ান্ত করে না জানিয়ে বাদ দিয়েছেন।’ এছাড়াও রাফির ওয়েব ফিল্মে নেওয়ার কথা বলেও রহস্যজনকভাবে বাদ দেওয়া হয় বলে জানান দীঘি।

এনসি/

সর্বশেষ