শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

modhura
Aporup Bangla

অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে না ডি মারিয়া

খেলাধুলা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৯:৩৫, ২ ডিসেম্বর ২০২২

সর্বশেষ

অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে না ডি মারিয়া

ডি মায়িয়া

কাতার বিশ্বকাপে সৌদির বিপক্ষে অঘটনের হারের পর টানা দুই জয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই শেষ ষোলো নিশ্চিত করেছে আর্জেন্টিনা। দারুণ জয়ের পর বিশ্রামের সুযোগ মিলছে না খুব একটা। দুদিনের বিরতির পরই নামতে হচ্ছে নকআউটের লড়াইয়ে। তবে তার আগেই বড় ধাক্কা।
ফের চোট পেয়েছেন অ্যাঞ্জেল ডি মারিয়া। শনিবার (৩ ডিসেম্বর) অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে অনিশ্চিত এ ফরোয়ার্ড। চোটের সঙ্গে লড়াই করেই কাতারে বিশ্বকাপ খেলতে নেমেছিলেন অ্যাঞ্জেল ডি মারিয়া। তবে আবারও সেই ইনজুরি ফিরে এসেছে।

গত বুধবার (৩০ নভেম্বর) পোল্যান্ডের বিপক্ষে ম্যাচের দ্বিতীয়ার্ধের শুরুতেই তুলে নেয়া হয়েছিল ডি মারিয়াকে। প্রথমার্ধে ভালো সুযোগ তৈরি করা মারিয়াকে হঠাৎ উঠিয়ে নেয়ায় খটকা ছিল কিছুটা। চোটের শঙ্কা নয় তো! ম্যাচ শেষে কোচ লিওনেল স্ক্যালোনি সেই শঙ্কাটাই সত্যি করলেন যেন। জানালেন, ঊরুর পেশিতে অস্বস্তি অনুভব করছিলেন মারিয়া।
ম্যাচের ৫৯ মিনিটে ডি মারিয়াকে উঠিয়ে নেয়া প্রসঙ্গে আর্জেন্টাইন কোচ পরে জানান, তাকে নিয়ে উদ্বেগ ছিল তাদের। তিনি বলেন, ‘সে ঊরুর পেশিতে ব্যথা অনুভব করছিল, তাই আমরা তাকে তুলে আনি। সবাই জানে সে গুরুত্বপূর্ণ। এমন একজনের খেলা চালিয়ে যাওয়া ঠিক নয়, যার আঘাত পাওয়ার শঙ্কা রয়েছে।’

জা,ই

সর্বশেষ