শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

modhura
Aporup Bangla

নায়িকা ববি অসুস্থ

বিনোদন

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৪৬, ২৭ জানুয়ারি ২০২৩

সর্বশেষ

নায়িকা ববি অসুস্থ

ইয়ামিন হক ববি

ঢালিউডের জনপ্রিয় নায়িকা ইয়ামিন হক ববি অসুস্থ। সম্প্রতি বরিশালের উলানিয়া দ্বীপ অঞ্চলে ‘মেঘনা কন্যা’ নামে একটি ছবির শুটিং করতে গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। ববি গণমাধ্যমকে জানিয়েছেন, তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন। শুটিং ছেড়ে বর্তমানে নায়িকা ঢাকায় নিজের বাসায় আছেন। চিকিৎসকের পরামর্শে রয়েছেন বিশ্রামে।

ববি বলেন, ‘জ্বর, কাশি, মাথাব্যথা দেখা দিলে শুটিং বাদ দিয়ে বরিশাল শহরে গিয়ে ডাক্তার দেখাই। চিকিৎসক পরামর্শ দেন, ধুলাবালি বা বাতাসে একদমই থাকা যাবে না। পরিচালকের সঙ্গে কথা বলে ২১ জানুয়ারি ঢাকা চলে আসি। হাসপাতালে গিয়ে পরীক্ষা–নিরীক্ষার পর নিউমোনিয়া ধরা পড়ে। এর পর থেকেই বিশ্রামে আছি।’ ববি আরও বলেন, ‘আগে অনেকবারই অসুস্থ হয়েছি। কিন্তু জীবনে এত বাজে পরিস্থিতি হয়নি। অনেক কষ্ট হচ্ছে। এ অসুখ কাহিল করে দিয়েছে। ঠিকমতো খাওয়া–দাওয়া করতে পারছি না।

কিছুক্ষণ পর পরই নেবুলাইজার ব্যবহার করতে হচ্ছে।’ জানা গেছে, ‘মেঘনা কন্যা’ ছবির জন্য আট দিনের শিডিউল ছিল ববির। বরিশালের উলানিয়া দ্বীপ অঞ্চলে নায়িকারা যে লোকেশনে শুটিং করছিলেন, সেই জায়গাটি বরিশাল শহর থেকে অনেক দূরে। ওই চর থেকে বরিশাল শহরে আসার একমাত্র বাহন ট্রলার। এই ঝক্কি ঝামেলার মধ্যে পড়েই এখন শয্যাশায়ী ববি। প্রসঙ্গত, গ্রাম ও শহরের দুই নারীর শেকল ভাঙার গল্পে নির্মিত হচ্ছে ‘মেঘনা কন্যা’ ছবিটি। এটি পরিচালনা করছেন ফুয়াদ চৌধুরী।

প্রযোজনা করছেন কাজী সাইফুল ইসলাম। ছবির চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফাহমিদুর রহমান এবং আহমেদ খান হীরক। গত ১১ জানুয়ারি ঢাকার গুলশান ক্লাবে ‘মেঘনা কন্যা’র মহরত অনুষ্ঠিত হয়। এখানে ববি অভিনয় করছেন কেন্দ্রীয় চরিত্রে। বিভিন্ন চরিত্রে আরও আছেন সাজ্জাদ হোসাইন, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, কাজী নওশাবাসহ অনেকে। এটি ববির দ্বিতীয় নারীপ্রধান ছবি। এর আগে ‘বিজলী’তে তিনি নারীপ্রধান চরিত্রে কাজ করেন।

এনসি/

সর্বশেষ

জনপ্রিয়