বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১

modhura
Aporup Bangla

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৩ জনের, আহত ৫

দেশজুড়ে

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১৫:০০, ১৮ ডিসেম্বর ২০২২

সর্বশেষ

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৩ জনের, আহত ৫

ছবি-সংগৃহীত

কুষ্টিয়ার সদর ও খোকসা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত এবং পাঁচজন আহত হয়েছেন। রবিবার (১৮ ডিসেম্বর) সকাল ৯টার দিকে সদর উপজেলার কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের ভাটাপাড়া এলাকায় ও শনিবার (১৭ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে খোকসা উপজেলার কাদিরপুর গ্রামের খাদিজাতুল কোবরা মহিলা মাদরাসার সামনে এ দুই দুর্ঘটনায় ঘটে।

কুষ্টিয়া চৌড়হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবব্রত রায় জানান, আজ রবিবার (১৮ ডিসেম্বর) সকাল ৯টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের ভাটাপাড়া এলাকায় ইঞ্জিনচালিত নসিমন ও বালুবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নছিমনের যাত্রী এনামুল (৪২) নামে এক পান ব্যবসায়ী ঘটনাস্থলেই নিহত হন।

আহত হন ওই নছিমনের আরো দুই যাত্রী। নিহত এনামুল ঝিনাইদহের হরিনাকুন্ড উপজেলার মৃত আজব মালিথার ছেলে। তিনি আরো জানান, এ ঘটনায় ট্রাক ও ট্রাকের চালককে আটক করা হয়েছে।

অন্যদিকে, খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানিয়েছেন, শনিবার (১৭ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কাদিরপুর গ্রামের খাদিজাতুল কোবরা মহিলা মাদরাসার সামনে মোটরসাইকেল ও ইঞ্জিনচালিত নসিমন এবং করিমনের ত্রিমুখী সংঘর্ষ হয়।

এই সংঘর্ষে মোটরসাইকেল আরোহী সাব্বির হোসেন ও আসলাম আলিসহ অন্তত পাঁজজন আহত হন। আহতদের খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পর মোটরসাইকেল আরোহী ছাব্বির (২০) ও আসলাম (২৩) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত ছাব্বির ও আসলাম আলীর বাড়ি কুষ্টিয়ার খোকসা উপজেলার সোমসপুর এলাকায়।

এনসি/

সর্বশেষ