Walton

ছুটির ফাঁদে খালেদার চিকিৎসা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১ মে ২০২১ ২১:৫২ আপডেট: ১৭ মে ২০২১ ২১:০৫

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১ মে ২০২১ ২১:৫২

UCBL

ফাইল ফটো
করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া হাসপাতালে ভর্তি। তার শারীরিক অবস্থা স্থিতিশীল। মেডিকেল বোর্ডের চিকিৎসকদের তত্ত্বাবধানে বেগম জিয়ার কোভিড পরবর্তী জটিলতার চিকিৎসা চলছে। একইসঙ্গে পুরোনো রোগের পরীক্ষাও করা হচ্ছে।
 
চিকিৎসকরা বলছেন, শুক্র ও শনিবার মে দিবসের সরকারি ছুটির কারণে এই দুদিন ঠিকমতো খালেদা জিয়ার পরীক্ষা-নিরীক্ষা করা যায়নি। ফলে হাসপাতাল থেকে তার বাসায় ফিরতে কয়েকদিন সময় লাগবে। এমনি তার শারীরিক অবস্থা ভালো এবং স্থিতিশীল। কোনো ধরনের উপসর্গ নেই সাবেক এই প্রধানমন্ত্রীর শরীরে। এখন হাসপাতালে তার পরবর্তী জটিলতার পরীক্ষা-নিরীক্ষা এবং চিকিৎসা চলছে।
 
খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের চিকিৎসক ডা. এ জেডএম জাহিদ হোসেন ঢাকা পোস্ট বলেন, ম্যাডামের তো কোভিড নেই। গত এক সপ্তাহের বেশি তার শরীরে কোভিডের কোনো উপসর্গ নেই। হাসপাতালে তার পোস্ট কোভিড চিকিৎসা চলছে। আলহামদুলিল্লাহ তার শারীরিক অবস্থা ভালো। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।
 
ডা. জাহিদ বলেন, গত দুইদিন ছুটির কারণে ম্যাডামের আরও কিছু পরীক্ষা-নীরিক্ষা করা সম্ভব হয়নি। এ ক্ষেত্রে আমরা কিছুটা পিছিয়ে গেলাম। আশা করছি, এ সপ্তাহের শেষদিকে তিনি বাসায় ফিরতে পারবেন।
 
মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। দেখাশোনা করার জন্য তার সঙ্গে হাসপাতালে আছেন গৃহকর্মী ফাতেমা এবং ব্যক্তিগত স্টাফ রুপা।



আপনার মূল্যবান মতামত দিন:


Top