বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

modhura
Aporup Bangla

সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে গ্রেপ্তারের অপেক্ষায় পুলিশ

সারাবিশ্ব

অপরূপ বাংলা ডেস্ক

প্রকাশিত: ১৯:৩১, ৫ মার্চ ২০২৩

সর্বশেষ

সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে গ্রেপ্তারের অপেক্ষায় পুলিশ

ইমরান খান


পিটিআই চেয়ারম্যান ইমরান খান লাহোরে নিজের জামান পার্কের বাড়িতে দলের কর্মী-সমর্থকদের উদ্দেশে ভাষণ দিচ্ছেন। আর তাকে গ্রেপ্তারে বাইরে অপেক্ষা করছে পুলিশ। আগে পুলিশকে অবশ্য জানানো হয়েছিল তিনি বাড়িতে নেই। খবর ডন।


ইসলামাবাদ পুলিশ পাঞ্জাব পুলিশকে নিয়ে সকালের দিকে ইমরানের বাড়ির সামনে যায়। তোশাখানা সংক্রান্ত একটি মামলার শুনানিতে ক্রমাগত অনুপস্থিত থাকায় তাকে গ্রেপ্তারে আসে পুলিশ।  ৭০ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী গেল বছর ওয়াজিরাবাদে গুলিবিদ্ধ হয়েছিলেন। তোশাখানা মামলায় ইমরান তিনটি শুনানিতে উপস্থিত ছিলেন না। স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ জানান, ইমরানকে গ্রেপ্তারে আদালতের আদেশে রয়েছে।  ইসলামাবাদ পুলিশ টুইটে বলছে, লাহোর পুলিশের সহায়তায় ইমরানকে গ্রেপ্তারে অভিযান চালানো হয়েছে।  

পুলিশ আরও বলেন, পিটিআই প্রধান গ্রেপ্তার এড়িয়েছেন। একজন এসপি ইমরানের কক্ষে গিয়েছিলেন। কিন্তু ইমরান সেখানে ছিলেন না।  

আদালতের আদেশ বাস্তবায়নে যারা বাধা সৃষ্টি করবে, আইনিভাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ইসলামাবাদ পুলিশ ইমরানকে নিজেদের নিরাপত্তায় ইসলামাবাদে হস্তান্তর করবে। আইন সবার জন্য সমান।  

ইসলামাবাদ পুলিশের আইজি আকবর নাসির খান বলেন, পুলিশ ইমরানের কাছে আদালতের আদেশ পৌঁছে দিয়েছিল। এবং তিনি তা গ্রহণ করেছিলেন। এখন আমরা চাই তিনি আমাদের সঙ্গে যাক। সম্মানের সঙ্গে তাকে অনুরোধ করছি আমাদের সঙ্গে আসার জন্য যাতে আদালতের আদেশ মানা হয়।

তিনি বলেন, ইসলামাবাদ ও লাহোর পুলিশের দল ইমরানের বাড়ির বাইরে অপেক্ষা করছে। তাকে গ্রেপ্তার করা ছাড়া তারা যাবে না ।  

জা. ই

সর্বশেষ