খালেদা জিয়ার আরোগ্য কামনায় স্পেনে দোয়া মাহফিল অনুষ্ঠিত | দূরের জানালা | Aporup Bangla | বাংলার প্রতিধ্বনি
ঢাকা | রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮
দূরের জানালা

খালেদা জিয়ার আরোগ্য কামনায় স্পেনে দোয়া মাহফিল অনুষ্ঠিত

লোকমান হোসেন, স্পেন

প্রকাশিত: ২১ আগস্ট ২০২১ ১৮:৫৪ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২১ ১৫:৩৯

লোকমান হোসেন, স্পেন | প্রকাশিত: ২১ আগস্ট ২০২১ ১৮:৫৪


বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে স্পেনে দোয়া মাহফিল ও আলোচনা সভা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) স্পেন শাখা।

গত সোমবাদ (১৬ আগস্ট) রাতে দেশটির রাজধানী মাদ্রিদের বাঙ্গালী অধ্যুষিত লাভাপিয়েস এর একটি রেস্টুরেন্টে এই দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা উপস্থিত সকল নেতাকর্মীদেরকে তাদের অসুস্থ চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য প্রার্থনা করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

সভায় সভাপতিত্ব করেন স্পেন বিএনপির সিনিয়র সহ-সভাপতি নূর হোসেন পাটোয়ারী। স্পেন যুবদলের সাধারণ সম্পাদক শাওন আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন স্পেন বিএনপির সহ-সভাপতি মুরশেদ আলম তাহের, এস এম আহমেদ মনির, সৈয়দ মাসুদুর রহমান নাসিম, যুগ্ন সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান জয়, বিএনপি নেতা আমির হোসেন, যুবদল নেতা সাদেক হোসেন প্রমুখ।

সভা শেষে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনা,শহীদ জিয়া, আরাফাত রহমান কোকোহ  দেশবাসী ও দলের নেতাকর্মী যারা করোনাসহ অন্যান্য রোগে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা ও অসুস্থদের আশু সুস্থতা কামনা এবং দেশ ও জাতির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন স্পেন বিএনপির সিনিয়র সহ-সভাপতি নূর হোসেন পাটোয়ারী।

 

এ কে




আপনার মূল্যবান মতামত দিন:


Top