শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

modhura
Aporup Bangla

এতিম এবং দুস্থদের জন্য আইস্টক বিডির ঈদ বাজার

প্রেসবক্স

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১১:২৫, ৯ এপ্রিল ২০২৪

সর্বশেষ

এতিম এবং দুস্থদের জন্য আইস্টক বিডির ঈদ বাজার

ছবি : প্রতিবেদক

ঈদুল ফিতর উপলক্ষে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে জনপ্রিয় অ্যাপল রিসেলার প্রতিষ্ঠান আইস্টক বিডি। কোম্পানির পরিচালক মি. হাসানুজ্জামান তানভীর এর উপস্থিতিতে উত্তরা দক্ষিণখান এলাকার দুস্থ মানুষের মাঝে এবং কিশোরগঞ্জ, তাড়াইলের এতিম শিশুদের মাঝে ঈদ উপহার ও খাবার বিতরণ করা হয়।

এ প্রসঙ্গে আইস্টক বিডি’র পরিচালক মি. হাসানুজ্জামান তানভীর বলেন, প্রতিষ্ঠানটির মূল্যবোধের অংশ হিসেবে তাঁরা সামাজিক দায়বদ্ধতায় বিশ্বাসী। তাই এবারের পুরো রমজান জুড়ে বিক্রি হওয়ার প্রতিটি প্রোডাক্টের একটি অংশ ঈদ-উল-ফিতরে এতিম, দুঃখী ও অসহায় মানুষের সাথে আনন্দ ভাগাভাগি করে নেওয়ার উদ্দেশ্যে বরাদ্দ করা হয়। তিনি আরও বলেন, ভবিষ্যতেও আইস্টক বিডি’র এ ধরনের সামাজিক কার্যক্রম অব্যাহত থাকবে।

এই উদ্যোগের ফলে স্থানীয় এলাকায় আইস্টক বিডি ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। অর্থনৈতিক টানাপোড়নের মাঝে এই এতিম এবং দুঃস্থ মানুষের অনেকেরই হয়তো এইবার ঈদের কেনাকাটা করা হয়ে উঠতো না, কিন্তু আইস্টক বিডি’র এই ভিন্নধর্মী কার্যক্রম মানুষগুলোর ঈদের আনন্দকে দিয়েছে পরিপূর্ণতা।

সমাজের পিছিয়ে পরা মানুষের নিয়ে আইস্টক বিডি’র মতো কর্পোরেট প্রতিষ্ঠানের এই ভাবনা নিঃসন্দেহে সমাজের ইতিবাচক পরিবর্তনের অন্তরায়। এ ধরনের কার্যক্রমের ফলে সমাজে সহযোগীতাপূর্ণ মনোভাব আরও জোরদার হবে বলেই আশা করা যায়।
 

জ.ই

সর্বশেষ