মেসির গোলেও শিরোপা দৌড়ে ছিটকে গেল বার্সা | খেলাধুলা | Aporup Bangla | বাংলার প্রতিধ্বনি

মেসির গোলেও শিরোপা দৌড়ে ছিটকে গেল বার্সা

অপরূপবাংলা ডেস্ক

প্রকাশিত: ১৭ মে ২০২১ ১২:২২ আপডেট: ২৩ জুন ২০২১ ০৮:০১

অপরূপবাংলা ডেস্ক | প্রকাশিত: ১৭ মে ২০২১ ১২:২২

UCBL

ছবি : সংগৃহীত

স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনা রোববার রাতে সেল্টা ভিগোর কাছে ১-২ গোলে হেরেছে। অধিনায়ক লিওনেল মেসির গোলে প্রথমে লিড নিয়েছিল বার্সা। কিন্তু শেষ মুহূর্তে গোল হজম করে পরাজয় দেখেছে দল।

এই পরাজয়ের ফলে কাগজে-কলমের হিসেবেও স্প্যানিশ লা লিগার শিরোপা জেতার সম্ভাবনা শেষ হয়ে গেলো বার্সেলোনার। সেল্টার বিপক্ষে ম্যাচের আগে অন্তত নানান সমীকরণের মারপ্যাঁচে টিকে ছিল তাদের আশা। কিন্তু হতাশার পরাজয়ের তাও আর বাকি রইল না।

লা লিগার শিরোপার দৌড় এখন সীমাবদ্ধ হয়ে গেছে মাদ্রিদের দুই ক্লাবের মধ্যে। লিগের ৩৭ রাউন্ড শেষে ৭৬ পয়েন্ট নিয়ে তিন নম্বরে অবস্থান করছে বার্সেলোনা। সমান ম্যাচে অ্যাটলেটিকো মাদ্রিদের সংগ্রহ ৮৩ পয়েন্ট এবং রিয়াল মাদ্রিদের ঝুলিতে রয়েছে ৮১ পয়েন্ট।

এখন শেষ রাউন্ডের ম্যাচ জয় পেলে কোনো সমীকরণ ছাড়াই চ্যাম্পিয়ন হয়ে যাবে অ্যাটলেটিকো। কিন্তু তারা ড্র করলে বা হেরে গেলেই হাসি ফুটবে রিয়ালের মুখে। কেননা সেক্ষেত্রে নিজেদের ম্যাচে জয় পেলেই টানা দ্বিতীয়বার চ্যাম্পিয়ন হবে তারা। আবার রিয়াল পয়েন্ট খোয়ালে শিরোপা চলে যাবে অ্যাটলেটিকোর ঘরে।

শিরোপার লড়াই থেকে আগেই ছিটকে গেছিল বার্সেলোনা। রোববার রাতের পরাজয়টি শুধু নিশ্চিত করেছে বিষয়টি। সেল্টার কাছে হেরে যাওয়া ম্যাচটিতে আবারও ফুটে উঠেছে বার্সেলোনার রক্ষণভাগের দৈন্যদশা। পুরো ম্যাচে মাত্র চারবার শট করেই দুই গোল পেয়ে গেছে বার্সেলোনা।




আপনার মূল্যবান মতামত দিন:


Top