বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ , ৪ বৈশাখ ১৪৩১

modhura
Aporup Bangla

কেমন যেন একা হয়ে গেছেন মাহি

বিনোদন

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৯:০৩, ২২ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

কেমন যেন একা হয়ে গেছেন মাহি

মাহিয়া মাহি

‘সময়টা আজ কেমন যেন বড় হয়ে গেছি আমি’, ওল্ড স্কুল ব্যান্ডের জনপ্রিয় এই গানটির মতো করে বলা যায়, ‘সময়টা আজ কেমন যেন একা হয়ে গেছেন মাহি।’ সামাজিক মাধ্যমে এমন আভাস অভিনেত্রী নিজেই দিয়েছেন।

বুধবার (২১ ফেব্রুয়ারি) রাত ৩টায় নিজের ফেসবুকে মাহি জানান দেন একাকিত্ব গ্রাস করেছে তাকে। তিনি লেখেন,— একা একা লাগে। সম্প্রত সময়টা খুব একটা ভালো যাচ্ছে না নায়িকার। স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। এ ছাড়া ভোটের ভাঠেও গো হারা হেরেছেন। ধারণা করা হচ্ছে এসব কারণেই একাকিত্বে ভুগছেন তিনি।

কয়েকদিন আগে নিজের ফেসবুক থেকে বিচ্ছেদের খবর দেন মাহি। ওই ভিডিও বার্তায় তিনি বলেছিলেন, আমরা দুজন মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। তবে রকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে। খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে সেটাও দুজন মিলেই ঠিক করব।

এরপর তিনি বলেছিলেন, ‘আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।’

প্রসঙ্গত, ২০১৬ সালে মাহি বিয়ে করেছিলেন সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে। তার সঙ্গে ঘর ভাঙলে ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রকিব সরকারকে বিয়ে করেন। আড়াই বছর না যেতে তার সঙ্গেও মাহি নিয়েছেন বিচ্ছেদের সিদ্ধান্ত।

জ.ই

সর্বশেষ

জনপ্রিয়