বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১

modhura
Aporup Bangla

ক্যাটরিনার প্রশংসায় পঞ্চমুখ স্বামী ভিকি

বিনোদন

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৩৩, ২১ ডিসেম্বর ২০২২

সর্বশেষ

ক্যাটরিনার প্রশংসায় পঞ্চমুখ স্বামী ভিকি

ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল

ভালোবাসা সবসময়ই একটা পথ খুঁজে নেয়, এই কথায় ভক্তদের বিশ্বাসের ভিত মজবুত করেছেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। ভালোবেসে তারা বিয়ে করেছেন গত বছরের ডিসেম্বরে। ক্যাটরিনার মতো তুমুল জনপ্রিয় তারকার সঙ্গে তরুণ অভিনেতা ভিকির বিয়ে, প্রথম দিকে তো অনেকে বিশ্বাসও করতে পারেননি।

তবে তারা বুঝিয়ে দিয়েছেন, খ্যাতি বা ধনসম্পদ নয়, ভালোবাসাই আসল শক্তি। বিয়ের পর থেকে ক্যাটরিনা ও ভিকি একে-অপরের প্রশংসায় প্রায়শই সরব হন। যা তাদের মধ্যকার সুসম্পর্কেরই বহিঃপ্রকাশ। সম্প্রতি আবারও স্ত্রীর বন্দনায় মেতে উঠলেন ভিকি। জানালেন, বলিউড ইন্ডাস্ট্রি যেকজন মানুষের দ্বারা আন্তর্জাতিক পর্যায়ে পরিচিতি পেয়েছে, ক্যাটরিনা তাদের একজন।

ভিকির ভাষ্য, ‘আমি সবসময় বলি, ইন্ডাস্ট্রি হাতে গোনা কিছু মানুষের দ্বারা পরিচিতি পায়। নিজের কাজের মাধ্যমে ক্যাটরিনা সেরকম একজন হয়েছেন। অমিতাভ বচ্চন যেমন আন্তর্জাতিক পর্যায়ে বলিউডের প্রতিনিধিত্ব করেন, ক্যাটরিনাও তেমনই। হেমা মালিনীও এরকম একজন ছিলেন।

‘ক্যাটরিনা সেই মর্যাদা অর্জন করেছে, আমি বিশ্বাস করি, সেখানে পৌঁছানো সহজ নয়। যা কিছু সে করেছে বা পেয়েছে, সবকিছু নিজের যোগ্যতায়। এজন্য আমি তাকে অনেক সম্মান করি এবং ওই পর্যায়ে পৌঁছাতে আমাকে আরও অনেকটা পথ পাড়ি দিতে হবে। এটা দারুণ ব্যাপার যে, আমরা একে-অন্যকে সম্মান করি এবং পরস্পরের কাছ থেকে অনেক কিছু শেখার আছে’- গর্বিত স্বামী হিসেবে বললেন ভিকি কৌশল।

প্রসঙ্গত, ভিকি কৌশলকে সর্বশেষ দেখা গেছে ‘গোবিন্দ নাম মেরা’ সিনেমায়। এটি মুক্তি পেয়েছে গত ১৬ ডিসেম্বর। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কিয়ারা আদভানি। অন্যদিকে ক্যাটরিনা শেষবার পর্দায় হাজির হয়েছেন ‘ফোন ভূত’ সিনেমায়। যেটা মুক্তি পায় গত ৪ নভেম্বর।

এনসি/

সর্বশেষ