বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

modhura
Aporup Bangla

বড়দিনে তারকাদের বড়-ছোট আয়োজন

বিনোদন

অপরূপ বাংলা প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৫৭, ২৫ ডিসেম্বর ২০২২

সর্বশেষ

বড়দিনে  তারকাদের বড়-ছোট আয়োজন

ছবি- ইন্টারনেট

ক্যালেন্ডার বলছে, আজ ২৫ ডিসেম্বর। যীশুখ্রিষ্টের জন্মদিন বা বড়দিন। বিশ্বজুড়েই দিনটি নানা আয়োজনে উদযাপন করা হয়। এ উৎসবের আনন্দ-আমেজ ছড়িয়ে যায় তারকাদের মনেও। বলিউড তারকাদের সোশ্যাল হ্যান্ডেল ঘুরে দেখা গেলো, তাদের অনেকেই মজেছেন বড়দিনের বড়-ছোট আয়োজনে। বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন তার কন্যা আরাধ্যকে নিয়ে তোলা একটি ছবি শেয়ার করেছেন।

সেখানে দেখা গেছে, ঐশ্বরিয়ার প্রয়াত বাবা কৃষ্ণরাজের একটি ছবির সামনে দাঁড়িয়ে আছেন তারা। ওই ছবির সঙ্গেই তারা ক্রিসমাস ট্রি বানিয়েছেন। অ্যাশ যেন বুঝিয়ে দিলেন, তার কাছে তার বাবাই যিশু। ছবির সঙ্গে ঐশ্বরিয়া বলেছেন, ‘বড়দিনের শুভেচ্ছা সবাইকে। সৃষ্টিকর্তার কৃপায় অনেক ভালোবাসা, শান্তি, সুস্বাস্থ্য ও সুখে থাকুন। এরপর ঐশ্বরিয়া, তার স্বামী অভিষেক বচ্চন ও কন্যা আরাধ্যকে দেখা গেছে বিমানবন্দরে। বোঝার বাকি নেই, বড়দিনের ছুটি উদযাপনে তারা দূরে কোথাও উড়াল দিয়েছেন।

পরিবারের সঙ্গেই বড়দিনের উদযাপনে মেতেছেন রণবীর কাপুর-আলিয়া ভাট দম্পতি। বড়দিনের প্রথম প্রহরেই তারা ঘটা করে সেরেছেন ডিনার। বাড়িতেই বানিয়েছেন ক্রিসমাস ট্রি। এরপর সবাই ক্যামেরাবন্দি হয়েছেন সেলফিতে। রণবীর-আলিয়ার সঙ্গে সে ছবিতে দেখা গেছে নীতু কাপুর, অয়ন মুখার্জিসহ আরও অনেককে। একসময়ের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতা ক্রিসমাস উদযাপন করছেন তার জমজ সন্তান জিয়া ও জয়কে নিয়ে। উদযাপনের একটি ভিডিও শেয়ার করেছেন তিনি।

সঙ্গে বলেছেন, ‘আমার পরিবারের পক্ষ থেকে সবাইকে বড়দিনের শুভেচ্ছা। বড়দিন সবার জীবনে আনন্দ, সুখ ও শান্তি বয়ে আনুক। অনেক ভালোবাসা সবার জন্য। পরিবারের সঙ্গে বড়দিনের আনন্দে মেতেছেন সোনম কাপুরও। ক্রিসমাস ট্রির সঙ্গে নানা রকমের খাবারে বিশেষ দিনটি উদযাপন করছেন কাপুর পরিবারের সদস্যরা। এরপর রবিবার (২৫ ডিসেম্বর) দিনের বেলায় তিনি স্বামী-সন্তানকে নিয়ে ঘুরতে গেছেন। মুম্বাই বিমানবন্দরে তাকে ক্যামেরাবন্দি করেছে পাপারাজ্জিরা।

প্রিয়াঙ্কা চোপড়া রয়েছেন যুক্তরাষ্ট্রে। সেখানে একমাত্র কন্যা মালতিকে নিয়েই কাটছে তার বড়দিন। তবে বিশেষ আয়োজনের ঝলক দেখা যায়নি। বরং কন্যাকে নিয়ে সুন্দর সময় উপভোগ করার চিত্র শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। রাশমিকা মান্দানা বড়দিনের উদযাপন করেছেন একটি রেস্তোরাঁয়। সেখানকার ক্রিসমাস ট্রির সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন। শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। আর বলেছেন, ‘এবার আমার বড়দিনের ছবি আছে এবং এটা দিয়েই সবাইকে শুভেচ্ছা জানাই। মেরি ক্রিসমাস আমার ভালোবাসা।

স্ত্রী এবং পোষ্যকে নিয়ে বড়দিনের আমেজ উপভোগ করছেন অভিনেতা ফারহান আখতার। বাড়িতেই সাজিয়েছেন ক্রিসমাস ট্রি। ভক্তদের উদ্দেশে বলেছেন, ‘তোমাকে এবং তোমার আপনজনকে বড়দিনের শুভেচ্ছা।’ অভিনেত্রী কারিশমা কাপুর সেজেছেন সান্তা ক্লজের রূপে। উচ্ছ্বসিত একটি ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে লিখেছেন, ‘ক্রিসমাস কুকিজ ও কফি। সবাইকে আনন্দ, সুখ ও উল্লাসে ভরা বড়দিনের শুভেচ্ছা।

এনসি/

সর্বশেষ